দূর্গা পূজায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখবে পুলিশ: জয়দেব

কেন্দুয়া, নেত্রকোনা প্রতিনিধি: ধর্ম যার যার উৎসব সবার, প্রধানমন্ত্রীর এ বানীর প্রতিটি অক্ষর সকলকে কাজে লাগানোর আহবান জানিয়েছেন নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী। তিনি বলেন, আসন্ন শারদীয় দূর্গোৎসব উৎসব মুখর পরিবেশে উদযাপনের জন্য সরকারের নির্দেশে পুলিশের পক্ষ থেকে সব ধরনের পদক্ষেপ নেয়া হবে। যারা সাম্প্রদায়িক সম্প্রিতি বিনষ্ট করে বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালাবে তাদের বিরুদ্ধে কঠিন শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে নেত্রকোনা জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে পুলিশ সুপার জয়দেব চৌধুরীর সভাপতিত্বে জেলা পূজা উদযাপন পরিষদের কার্যনির্বাহী কমিটি সহ ১০ উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় কালে তিনি সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। পুলিশ সুপার বলেন, জেলার মোট ৪৮৬টি পূজা মন্ডপে শান্তিপূর্ণ ভাবে ও আনন্দ ঘন পরিবেশে পূজা উদযাপনের ব্যপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এজন্য পুলিশের পাশাপাশি আনসার ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সহ স্থানীয় স্বেচ্ছাসেবক দলের সদস্যরাও পুলিশের কাজে সহযোগিতা করাবে।

রোববার সকালে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সভায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস.এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার কৃষিবীদ ফখরুজ্জামান জুয়েল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য কেশব রঞ্জন সরকার, জেলা পূজা উদযাপন মিটির সাবেক সভাপতি নির্মল কুমার দাস ও বর্তমান জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মঙ্গল চন্দ্র সাহা রায়, সাধারন সম্পাদক সমির ভদ্র রাণা, সহ-সভাপতি চন্দ্রর কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক পুষ্পেন্দু শেকর বাপ্পি, গেনেষ চন্দ্র সরকার প্রমুখ। এছাড়া উপজেলার পূজা উদযাপন কিমিটির নেতৃবৃন্দ তাদের বিভিন্ন বিষয়ের উপর মতামত তুলে ধরেন। পুলিশ সুপার সকলকে যে কোন সমস্যা তাকে সরাসরি জানানোর জন্য পরামর্শ দেন।

প্রিন্স, ঢাকা