যুক্তফ্রন্ট ও ঐক্য প্রক্রিয়া নির্বাচনে আসবে: কাদের

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমার বিশ্বাস নির্বাচনের তফসিল ঘোষণার পর অনেক কিছু ঠিক হয়ে যাবে। যুক্তফ্রন্ট ও ঐক্য প্রক্রিয়া নির্বাচনে আসবে, এমন খবরও আমাদের কাছে আছে। রোববার সচিবালয়ে নিজ দফতরে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

সম্প্রতি রাজনীতির মাঠে আলোচিত জাতীয় ঐক্য প্রক্রিয়াও আওয়ামী লীগ-বিএনপির মতো নানা কর্মসূচি দিচ্ছে। আগামী নির্বাচনকে ঘিরে ২৫ সেপ্টেম্বর রাতে যুক্তফ্রন্ট, জাতীয় ঐক্য ও বিএনপির নেতাদের বৈঠক হয়। এর আগে যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য সংসদ ভেঙে নির্বাচনসহ পাঁচ দফা দাবিতে সরকারকে রোববার পর্যন্ত আলটিমেটাম দিয়েছিল। নয়তো আন্দোলনে নামবে বলে জানিয়েছিল তারা।

এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আন্দোলনের ঊর্মিমালা রাজপথে আছড়ে পড়বে না। আমার বিশ্বাস সবাই নির্বাচনে আসবে। আগামী নভেম্বরের প্রথম সপ্তাহে নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে বলেও জানান তিনি।

সম্প্রতি পাস হওয়া ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে ওবায়দুল কাদের বলেন, আইনটির বিধিমালা হওয়ার পর এর অস্পষ্টতা দূর হয়ে যাবে। এ আইন নিয়ে সাংবাদিকদের ভীত না হওয়ার আহ্বান জানান তিনি। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সমালোচকেরা আমাদের বড় বন্ধু। সমালোচনা থেকে আমরা নিজেদের সংশোধন করেছি।