ভেদরগঞ্জে শেখ হাসিনা’র ৭২তম জন্মদিন উদযাপন

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভেদরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭২তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার বিকালে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সত্যানুসন্ধানী বাহাদুর বেপারীর পক্ষ থেকে বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কেক কাটার আয়োজন করা হয়।

এতে নেতৃত্ব দেন, শরীয়তপুর জেলা আওয়ামলীগের সাংস্কৃতিক সম্পাদক সফিকুল ইসলাম রাড়ী, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেন সরদার ও শরীয়তপুর জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ রাড়ী। এছাড়াও অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, কাশেম বেপারী, মোয়াজ্জেম মাল, জুয়েল সিকদার, রয়েল সরদার, রোমেল হাওলাদার, সজিব সরদার,টুনু সরদার, সাইফুল ইসলাম, রবিন, অমি, জনি প্রমূখ। এছাড়াও ডামুড্যা ও গোসাইরহাটে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, সত্যানুসন্ধানী বাহাদুর বেপারীর পক্ষ থেকে বর্নাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কেক কাটার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানে উন্নয়ন, শেখ হাসিনা মানে অগ্রগতি। তাই আগামীতে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। আর জননেতা বাহাদুর বেপারীকে এমপি হিসেবে জাতীয় সংসদে পাঠাতে হবে। যাতে শরীয়তপুর-৩ আসনে জনগণের কাঙ্খিত উন্নয়ন হয়। তাই সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

প্রিন্স, ঢাকা