ঝিনাইদহে বিদ্যুতের নতুন সাব স্টেশন নিমার্ণ কাজের উদ্ধোধন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ অঞ্চলের ক্রমবর্ধমান বিদ্যুতের চাহিদা পূরনে নতুন করে আরো একটি বিদ্যুুৎ সাব স্টেশন নির্মাণ করা হচ্ছে। ৩৩/১১ কেভির এ সাব স্টেশনটি নিমার্ণ কাজ আগামী ৬ মাসের মধ্যে শেষ করা হবে। এর জন্য ব্যয় ধরা হয়েছে ৮ কোটি টাকা।

এসপিডিএসপি প্রকল্পের অধিন সরকারের নিজস্ব টাকায় স্টেশনটি নিমার্ণ করা হচ্ছে। শুক্রবার বিকেলে ঝিনাইদহ অজোপাডিকো ক্যাম্পাসে অনুষ্ঠানিক ভাবে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী (ওজোপাডিকো) খুলনা বিভাগের ব্যবস্থাপনা পরিচালক পেেকৗশলী মো: শফিক উদ্দিন।

এ সময় তিনি বলেন, সাব স্টেশনের মাধ্যমে অত্রাঞ্চলের বিদ্যুৎ ব্যবস্থার আরো উন্নয়ন হবে এবং আগামী দিনে বিদ্যুতের চাহিদা পূরণ করা সম্ভব হবে। থাকবেনা লোড শেডিং। কৃষি জমিতে সেচ, বাসা বাড়ি, কলকারখানা, শিক্ষা প্রতিষ্ঠানে নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহ সহ জীবন মান উন্নয়নে প্রকল্পটি বড় ধরনের ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন অজোপাডিকোর শীর্ষ এ কর্মকর্তা।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন এস,পি,ডি,এস,পির প্রকল্প পরিচালক প্রেেকৗশলী মো: মোতাহার হোসেন, অজোপাডিকোর প্রধান প্রকৌশলী মো: সাবির উদ্দিন, ঝিনাইদহ বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী পরিতোষ চক্রবর্তী, বিদ্যুৎ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ সংশ্লিষ্ট কর্মকতা কর্মচারিবৃন্দ ।

প্রিন্স, ঢাকা