চঞ্চল-তিশা জুটির উপস্থাপনায় “নো প্রবলেম”

নিউজ ডেস্ক: শীর্ষ ডিজিটাল কোম্পানি রবি আজিয়াটা লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী এবং অভিনেত্রী নুসরাত ইমেরোজ তিশা।

রবি’র বিভিন্ন সামাজিক ও পণ্য প্রচারণামূলক কার্যক্রমে চঞ্চল-তিশা জুটিকে দেখা যাবে। দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হওয়ার পর চঞ্চল–তিশা ইতোমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপন চিত্রে অংশও নিয়েছেন।

২৬ সেপ্টেম্বর রবি ও চঞ্চল চৌধুরীর ফেসবুক পেজে বিজ্ঞাপনটির একটি সংক্ষিপ্ত ট্রেলার প্রকাশ করা হয়েছে। আজ ১ অক্টোবর প্রকাশিতব্য বিজ্ঞাপনগুলোর শিরোনাম নীরব ঘাতক, ভণ্ড প্রেমিক, নিঁখোজ সংবাদ এবং গোডাউনে শোডাউন।

চঞ্চল-তিশা জুটির বহুরূপী উপস্থাপনায়, রোমাঞ্চ, হুমকি আর রহস্যতে ভরপুর “নো প্রবলেম” শিরোনামের ট্রেলারটি প্রকাশ করা হয়েছে।

আজ ১ অক্টোবর থেকে টেলিভিশনে বিজ্ঞাপনগুলো প্রচার শুরু হবে জানিয়ে চঞ্চল চৌধুরী বলেন, ‘আশা করছি দর্শকরা বিজ্ঞাপন চিত্রগুলো উপভোগ করবেন।
’’আগেও বেশ কয়েকটি বড় প্রতিষ্ঠানের সাথে কাজ করেছি। সামাজিক প্রতিষ্ঠানের হয়েও কাজ করার সুযোগ হয়েছে। এবার ডিজিটাল কোম্পানি রবির সাথে কাজ করছি। বেশ ভালো লাগছে।’ যোগ করেন চঞ্চল চৌধুরী।

চঞ্চল ও তিশা বছরে রবি’র আটটি বিজ্ঞাপনে অংশ নেবেন। তিশা বলছেন, ‘ভিন্নধর্মী এ বিজ্ঞাপন চিত্র এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে রবি’র সাথে কাজটি বেশ উপভোগ্য হবে।’

টেলিকম ও ইন্টারনেট সেবা নিয়ে নির্মিত বিজ্ঞাপনচিত্রে বাংলা চলচ্চিত্রের প্রথাগত বাণিজ্যিক আবহ এবং সংলাপ দর্শকরা নতুন ধাঁচের এ বিজ্ঞাপন চিত্রে উপভোগ করবেন বলে জানিয়েছেন নির্মাতা।