গ্ল্যামার বা নন-গ্লামার ভাবনার বিষয় না

নিউজ ডেস্ক: শিশুশিল্পী নন, এখন পুরোদস্তুর নায়িকা পূজা চেরি। ঢাকাই ছবির নতুন ‘সেনসেশন’। একের পর এক নতুন ছবিতে অভিনয় করে যাচ্ছেন। প্রশংসিতও হচ্ছে তার অভিনয়। এফডিসিতে চলছে তার অভিনীত দহন ছবির শুটিং। ‘পোড়ামন টু’ ছবির জুটিকেই আবার এ ছবিতে দেখতে পাবেন দর্শক।

এতে আশা চরিত্রে অভিনয় করছেন পূজা। চরিত্রটি সম্পর্কে পূজা চেরি বলেন, ‘দহনে আশা চরিত্রে অভিনয় করছি। ছবির গল্পটি দারুণ। আর আশা চরিত্রটিও চ্যালেঞ্জিং। অনেক কষ্টের মধ্য দিয়ে আশাকে যেতে হয়। চরিত্রটিতে অভিনয় করতে গিয়ে আমি নিজেই নিজের প্রেমে পড়ে গেছি।’

পর পর দুটি ছবিতেই ‘নন-গ্ল্যামার’ চরিত্রে অভিনয় করছেন। গ্ল্যামার চরিত্রে প্রতি আগ্রহ কী কম? প্রশ্ন রাখতেই পূজা বলেন, ‘আমি আসলে অভিনেত্রী হতে চাই। গল্পনির্ভর চরিত্রনির্ভর কাজ করতে চাই। সেটা গ্ল্যামার বা নন-গ্লামার এসব কিছু ভাবনায় রাখি না। তবে যে চরিত্রে কাজ করতে চাই সেটি যেন মানুষের মনে দাগ কেটে থাকে।’

‘দহন’ ছবিটি পরিচালনা করছেন ‘পোড়ামন টু’ ছবির নির্মাতা রায়হান রাফি। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি ছাড়াও সম্প্রতি কলকাতা থেকে ‘প্রেম আমার টু’ শুটিং করে ফিরেছেন পূজা।

‘প্রেম আমার টু ছবিটির গল্পও কিন্তু চমৎকার। রোমান্টিক গল্প। নির্মাণও চমকে যাওয়ার মতো। আমার সঙ্গে রয়েছে কলকাতার আদৃত’- বললেন পূজা চেরি।