নির্বাচনকে বানচাল করার ফন্দি-ফিকির চলছে: ইনু

নিউজ ডেস্কঃ  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, মির্জা ফখরুলকে মাঝখানে রেখে ড. কামাল হোসেন ও বি চৌধুরীর উল্লাস প্রকাশ রাজাকারদেরই প্রতিচ্ছবি। তিনি বলেন, কি এমন পরিস্থিতির পরিবর্তন ঘটলো যে, ২০ দলীয় জোটে জামায়াত বহাল থাকা অবস্থায় ড. কামাল হোসেন ও বি. চৌধুরী ফখরুল ইসলামকে মাঝখানে রেখে হাত নেড়ে উল্লাস প্রকাশ করেন।

বৃহস্পতিবার কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, আমি মনে করি জাতীয় ঐক্যের নামে এই উল্লাস বাংলাদেশের বিরুদ্ধে এবং রাজাকারের হাসি। সুতরাং এই ঐক্যটা অপরাধীদের রক্ষার ঐক্য এবং সকল রাজাকার ও অপরাধীদের একত্রে করার ঐক্য। জাতীয় ঐক্যের নামে তারা যে দাবি তুলেছেন তা বিশ্লেষণ করলে দেখা যায়, তারা নির্বাচনের জন্য নয়, বরং কিভাবে নির্বাচনকে বানচাল করা যায় সেই ফন্দি-ফিকিরের প্রস্তাব উত্থাপন করছেন। তারা বাংলাদেশকে সংবিধানের বাইরে ঠেলে দেওয়ার পাঁয়তারা করছেন।

তিনি আরো বলেন, যারা সামরিক শাসন ও রাজাকারের দালালি করেছে এবং জঙ্গির পক্ষে সমর্থন দিয়েছে তাদের সঙ্গে হঠাৎ করে ড. কামাল হোসেন ও বি. চৌধুরীরা কি করে হাত মেলালো তা আমার বোধগম্য নয়।