ফুলবাড়ীতে মিনা দিবস উপলক্ষ্যে র‌্যালী ও সমাবেশ

Exif_JPEG_420

ফুলবাড়ী, কুড়িগ্রাম সংবাদদাতা: কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে ২৪ সেপ্টেম্বর সোমবার মিনা দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ বছর মিনা দিবসের শ্লোগান ছিল- মায়ের দেয়া খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই।

সকাল সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আরেফিন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার অধিকারী।

র‌্যালীতে ও সমাবেশে অংশ নেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকার, উপজেলা চেয়ারম্যান নজির হোসেন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আর্জিনা বেগম, ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানী, ফুলবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদ, বড়ভিটা ইউনিয়ন চেয়ারম্যান খয়বর আলী মিয়া, শিমুলবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান এজাহার আলী, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী। মাসুমা আরেফিন তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের বিদ্যালয়ে উপস্থিতি ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে যত্নবান হওয়ার আহ্বান করেন।

প্রিন্স, ঢাকা