গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখানোর দাবি জনগণ মানবে না: তথ্যমন্ত্রী

‘নির্দলীয় সরকার ও শেখ হাসিনার পদত্যাগের দাবি ড. কামাল হোসেনের গণতন্ত্রকে ডোবানোর ফাঁদ ও বিএনপি-জামাতের সব অপরাধকর্মের ঢাল হিসেবে নিজে ব্যবহৃত হলেন এবং নিজের মুখোশ খুলে ফেললেন তিনি( ড. কামাল)।’ উল্লেখ করে বললেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।
 
রোববার কুষ্টিয়ার মিরপুর উপজেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদানের পূর্বে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন। 
 
হাসানুল হক ইনু বলেন, ‘নিরাপদ দেশ গড়ার নামে গণতন্ত্রের বুলি কণ্ঠে নিয়ে ড. কামাল হোসেন গংরা আসলে গণতন্ত্র ডোবানোর প্রকল্প হাতে নিয়েছে। বিএনপি-জামাতের সঙ্গে ড. কামাল হোসেনের ঐক্য গণতন্ত্র বা নির্বাচনের জন্য নয়, মূলত দুষ্কর্মের সকল অপরাধীদের কারাগার থেকে মুক্ত করার ঐক্য।’ 
 
‘খালেদা জিয়াসহ দন্ডিত অপরাধীদের কারগার থেকে বের করার দাবি সরাসরি আইন-আদলতকে অস্বীকার করার দাবি, গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখানোর দাবি’ উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘জনগণ ও সরকার কোনোভাবেই তা মেনে নেবে না।’
 
কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমানসহ সরকারি কর্মকর্তাবৃন্দ ও জাসদ সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। 
প্রিন্স, ঢাকানিউজ২৪