দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ আয়োজিত মাদক বিরোধী মতবিনিময়

কেরানীগঞ্জ, ঢাকা প্রতিনিধি: দক্ষিণ কেরানীগঞ্জে মাদক ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এক মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌরাস্তা এলাকার হ্নদয় কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক ব্যক্তিত্ব এ মতবিনিময় সভায় অংশ নেয়। কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইন চার্জ মো. শাহ্ জামান।

শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী বাসের উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন, শুভাঢ্যা ইউপি সদস্য মো. ওয়াহিদুজ্জামান, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজুর রহমান সুমন,ও আওয়ামীলীগ নেতা হাজী মো. ফরিদ হোসেন, দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম সামু, ইউপি সদস্য সাথী আলী প্রমুখ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইন চার্জ মো. শাহ্ জামান বলেন, পুলিশই জনতা, জনতাই পুলিশ। সমাজ থেকে মাদক নির্মূল করতে হলে জনগণকে এগিয়ে আসতে হবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও জনতা একসঙ্গে কমিউনিটি পুলিশিং গড়ে তুলতে হবে। সমাজটা আমাদের, সমাজকে সুন্দর করতে আমাদেরই কাজ করতে হবে। বিশেষ অতিথি শুভাঢ্যা ইউপি সদস্য মো. ওয়াহিদুজ্জামান বলেন, সন্ত্রাসী ও মাদকব্যবসায়ীরা সমাজকে ধ্বংস করে দিচ্ছে। এদের চিহ্নিত করে আইনের মাধ্যমে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

প্রিন্স, ঢাকা