মাঠে কাঁদলেন রোনালদো

নিউজ ডেস্ক: চরম বিস্ময়ে মাঠের মধ্যেই কেঁদে ফেললেন রোনালদো। অতিমাত্রায় প্রতিক্রিয়া দেখানোর জন্য যেখানে ভ্যালেন্সিয়ার ফুটবলার জেসন মুরিলোর লালকার্ড পাওয়া উচিত ছিলো; সেখানে উল্টো লালকার্ড দেখতে হলো তাকে। রেফারির হাতে কার্ড দেখে আবেগ ধরে রাখতে পারেননি এ মৌসুমেই রিয়াল ছেড়ে জুভেন্টাসে গিয়ে সাময়িক বাজে সময় কাটানো পাঁচবারের ব্যালনডিঅর জয়ী রোনালদো। কাঁদতে কাঁদতে মাঠ ছেড়ে যাওয়ার সময়ও বিস্ময়ের শেষ নেই তার চোখেমুখে।
 
চ্যাম্পিয়নস লিগে ‘এইচ’ গ্রুপে জুভেন্টাস-ভ্যালেন্সিয়া ম্যাচের ২৯ মিনিটে ভ্যালেন্সিয়ার জেসন মুরিলো রোনালদোর সঙ্গে ধাক্কা লেগে ডিবক্সের মধ্যে পড়ে যান। এ সময় রোনালদো তার মাথায় আলতো করে ছুঁয়ে দেন। এতেই চরম প্রতিক্রিয়া দেখান মুরিলো। যেন তাকে সাংঘাতিকভাবে আঘাত করা হয়েছে। রেফারিও সঙ্গে সঙ্গেই লাইনম্যানের সঙ্গে কথা বলেই রোনালদোকে লালকার্ড দেখান। পরে ভিডিওতে দেখা যায় রোনালদো কিছুটা ক্ষিপ্রতার সঙ্গে এলেও তার মাথায় হাত রেখেছেন আলতোভাবে!
 
পরে অবশ্যই এই অন্যায় সিদ্ধান্তের প্রতিশোধটা ভালোই নিয়েছেন তার সতীর্থরা। ১০ জনের জুভেন্টাস ২-০ গোলের ব্যবধানে জয়ী হয়েই মাঠ ছেড়েছেন।
 
চ্যাম্পিয়নস লিগের আশায় ১০০ মিলিয়ন ইউরো খরচ করে রোনালদোকে কিনেছেন ইতালিয়ান ক্লাবটি। সেই চ্যাম্পিয়ন লিগের শুরুতে এই ধাক্কায় বড় ক্ষতিই হলো দলটির। আগামী ম্যাচে খেলা হবে না তাদের বাজির ঘোড়া রোনালদোর।