ভেড়ামারা পলিটেকিনিক এন্ড ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে নবীন বরণ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারা পলিটেকিনিক এন্ড ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে নবীন বরন, বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ। তিনি বলেন ভেড়ামারা পলিটেকনিক এন্ড ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট সময়ের চাহিদা পূরন করে একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলছে। ভেড়ামারার উন্নয়নে যা ছিল অত্যান্ত গুরুত্বপূর্ন। এ প্রতিষ্টান থেকে শিক্ষার্থীরা হাতে কলমে শিক্ষা নিয়ে ব্যাক্তি জীবনে কাজে লাগাতে পারলে, নিশ্চিত সফলতা লাভ করতে পারে। তিনি সকল শিক্ষার্থীদের আরো মনোযোগী হয়ে লেখাপড়ায় মনোনিবেশ করার আহবান জানান।

বৃহস্পতিবার(২০ সেপ্টম্বর) সকাল ১১টার সময় ভেড়ামারা পলিটেকিনিক এন্ড ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে নবীন বরন, বৃত্তি প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

ভেড়ামারা পলিটেকিনিক এন্ড ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী সেলিমুজ্জামান বাবু’র সভাপতিত্বে এবং প্রতিষ্ঠানের পরিচালক সোহরাব হোসেন রিংকু’র সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, শিশু বিশেষজ্ঞ ডাঃ রকিউর রহমান রকিব, ভেড়ামারা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সর্দ্দার আবু সালেক, আল হেরা একাডেমীর প্রধান শিক্ষক আলহাজ্ব হাসনুজ্জামান খসরু, হাজী ওয়াজেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই সিদ্দিকী, আওয়ামীলীগ নেতা বিএম মাহফুজ হাসান নয়ন, ধরমপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম হোসেন, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক ইসমাইল হোসেন বাবু, ভেড়ামারা পলিটেকিনিক এন্ড ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের একাডেমিক ইনচার্জ ইঞ্জিনিয়ার চঞ্চল আলী প্রমুখ।

অনুষ্টানে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে বৃত্তির চেক তুলে দেন। দিনব্যাপী নবীন বরন অনুষ্টানে মনোজ্ঞ সাংস্কুৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রিন্স, ঢাকা