চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেপ্তার ১

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-বন্দর জোনের কর্মকর্তারা একটি মাছবাহী ট্রাকে তল্লাশী চালিয়ে ১১ হাজার ৩’শ পিস ইয়াবাসহ মাছ ব্যবসায়ী মো. নাজিম উদ্দিন (৩৩) নামে এক মাছ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ট্রাকের চালক কৌশলে পালিয়ে গেলেও ট্রাকটি (চট্টমেট্টো- ড-১১-২৮৪৯) আটক করা হয়েছে।

ইয়াবাসহ গ্রেপ্তারকৃত মাছ ব্যবসায়ী কক্সবাজার সদরের ঘোনার পাড় এলাকার আবদুল গণি সওদাগর বাড়ির আবদুল করিমের পুত্র। গত সোমবার রাত সাড়ে ৮ টার দিকে নগরীর কর্ণফুলী থানাধীন মইজ্জ্যারটেকে বন্দর জোনের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই-কর্ণফুলী) মোস্তফা আল মামুন ও সার্জেন্ট আদনীন আলমসহ সহযোগীরা গোপন সংবাদের ভিত্তিতে মাছবাহী ট্রাকে তল্লাশী চালিয়ে এসব ইয়াবা উদ্ধারসহ মাছ ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। ট্রাকটি কক্সবাজার থেকে মাছ বোঝাই করে চট্টগ্রাম হয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। খবর পেয়ে সিএমপির ট্রাফিক- বন্দর জোনের উপ পুলিশ কমিশনার ফাতিহা ইয়াছমিন ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক- বন্দর) অলক বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন।

টিআই (কর্ণফুলী) মোস্তফা আল মামুন জানান, সোমবার রাতে মাছ বোঝাই ট্রাকটি কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরী হয়ে ঢাকা যাচ্ছিল। এটি কর্ণফুলী থানাধীন মইজ্যারটেক এলাকায় আসলে গাড়ির কাগজপত্র দেখার জন্য সংকেত দেয়া হয়। এসময় ট্রাকটির চালক কৌশলে পালিয়ে যায়। পরে ট্রাকটির চালকের সিটের নিচে তল্লাশী চালিয়ে ১১ হাজার ৩’শ পিস ইয়াবাসহ ট্রাকে থাকা মাছ ব্যবসায়ী মো. নাজিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় কর্ণফুলী থানায় মামলা হয়েছে।

প্রিন্স, ঢাকা