আফজাল শরীফের চিকিৎসার জন্য ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক: দীর্ঘ ৪ বছর ধরে মেরুদণ্ড, কোমর ও হাড়ের ব্যথায় ভুগছেন ঢাকাই ছবির পাঁচ শতাধিক ছবির অভিনেতা আফজাল শরীফ। ফলে এখন আর অভিনয় করা তার পক্ষে সম্ভব হচ্ছে না। কিছুদিন পর পর থেরাপি নিতে হয়। চিকিৎসার জন্য মোটা অংকের টাকা ব্যয় করতে হচ্ছে তাকে। কিন্তু এখন অভিনয় করতে না পারায় এই মোটা অংকের টাকার যোগান দিতে হিমশিম খেতে হচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতাকে। তাই প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন জানান এ অভিনেতা।

সমকাল অনলাইনসহ দেশের প্রায় সব গণমাধ্যমে এ খবর ফলাও করে প্রকাশিত হওয়ার একদিন পরই প্রধানমন্ত্রীর কাছ থেকে চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান পেলেন আফজাল শরীফ।

বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আফজাল শরীফের কাছে ২০ লাখ টাকার চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কাছ থেকে এ অনুদান পাওয়ার পর প্রতিক্রিয়া জানিয়ে আফজাল শরীফ বলেন, ‘আমি আবেগি হয়ে গেছি। কিছু বলবো ভাষায় প্রকাশ করতে পারছি না। প্রধানমন্ত্রী এক নজরে দেখেই আমাকে চিনেছেন। তিনি আমার শারিরিক অবস্থার খোঁজ খবর নেন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও প্রমাণ দিলেন দেশের শিল্পীদের সহায়তায় সবসময় তিনি পাশে আছেন।’

প্রধানমন্ত্রীর কাছে অনুদান চাওয়ার বিষয়টি জানিয়ে এরআগে আফজাল শরীফ জানিয়েছিলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিল্পী বান্ধব। তিনি সবসময় শিল্পীদের পাশে থেকেছেন। আশা করছি, আমার অসুস্থতা ও চিকিৎসার বিষয়টিও তিনি দেখবেন। আমি আবার আগের মতো সুস্থ থেকে কাজ করতে চাই।