আগামীকাল গাইবান্ধা আসছেন তথ্যমন্ত্রী

গাইবান্ধা প্রতিনিধি: আগামীকাল বৃহ:বার (২০ সেপ্টেম্বর) গাইবান্ধা সফরে আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রী হাসানুল হক ইনু এমপি।
 
এসময় তিনি গাইবান্ধা জেলার বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করবেন।
 
তিনি বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) রাত ৯টায় শ্যামপুর থেকে সড়ক পথে গাইবান্ধার সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা করে রাত ১১টায় সেখানে এসে উপস্থিত হবেন। এরপর  সেখানে তিনি নৈশভোজ ও রাত্রী যাপন করবেন।
 
 
শুক্রবার (২১সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় গাইবান্ধার সার্কিট হাউজ থেকে রওনা হয়ে বিকেল ৪টায় সাদুল্লাপুরের মিরপুর হাইস্কুল মাঠে জাসদের জনসভায় যোগদান করবেন।
 
জনসভা শেষে জেলা জাসদের কার্যাযালয়ের উদ্দেশ্যে রওনা হবেন এবং সন্ধ্যে ৭টায় সেখানে নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন। মতবিনিময় শেষে রাত্রী ৯টায় গাইবান্ধা সার্কিট হাউজে গিয়ে নৈশভোজ ও রাত্রী যাপন করবেন।
 
শনিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টায় গাইবান্ধা সার্কিট হাউজ থেকে পলাশবাড়ীর চৌরাস্তায় জাসদের পথসভার উদ্দেশ্যে যাত্রা করবেন এবং সকাল ১১টায় পথসভায় যোগদান করবেন।
 
এরপর ওইদিন দুপুর ১২টায় পলাশবাড়ী থেকে বগুড়ার সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা করবেন।
 
এটি মাননীয় মন্ত্রীর সরকারি সফর। এসময় মন্ত্রীর সফর সঙ্গী হিসেবে থাকবেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের নেতৃবৃন্দ, মাননীয় মন্ত্রীর সহকারি একান্ত সচিব মুহাম্মদ অব্দুল্লাহিল কাইয়ুম, ব্যক্তিগত সহকারি সাজ্জাদ হোসেন এবং অফিস সহায়ক আব্দুল করীম।
 
প্রিন্স, ঢাকা