মৌসুমী প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান

চট্টগ্রাম প্রতিনিধি: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীন, বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে জাতীয় পর্যায়ের মৌসুমী প্রতিযোগিতা ২০১৮ গত ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে ১৬ সেপ্টেম্বর রোববার পর্যন্ত ঢাকাস্থ বাংলাদেশ শিশু একাডেমি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় নিরপেক্ষ বিচারকের রায়ে ‘জ্ঞান-জিজ্ঞাসা’ বিষয়ে চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের শিক্ষার্থী আজমাইন মুহাম্মদ নিরবাস (দলনেতা), তাফান্নুম নুর, স্বপ্নীল চৌধুরী ও মো. সাওবান বিন হুসাইন চৌধুরী দলীয়ভাবে তৃতীয় স্থান অর্জন করেন।

গত রোববার বিকেলে ঢাকাস্থ বাংলাদেশ শিশু একাডেমির অডিটরিয়ামে জাতীয় পর্যায়ের মৌসুমী প্রতিযোগিতা উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিশিষ্ট কথাসাহিত্যিক ও শিশু একাডেমির চেয়ারম্যান সেলিনা হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সরকারের মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাসিমা বেগম এনডিসি। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক আনজীর লিটন। বক্তব্য রাখেন বাংলাদেশ শিশু একাডেমি, চট্টগ্রামের জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানাসহ অন্যান্য জেলার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ও জেলা সংগঠকগণ। শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রিন্স, ঢাকা