বরগুনায় দেশটাকে পরিষ্কার করি দিবস পালন

বরগুনা প্রতিনিধি: ‘‘চারপাশে ময়লা নাই এমন একটা দেশ চাই, শ্লোগানকে সামনে রেখে শপথ,আলোচনা,পরিচ্ছন্নতা অভিযানসহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে ‘‘পরিবর্তন চাই” নামের একটি সংগঠনের আয়োজনে বরগুনায় পালিত হয়েছে দেশটাকে পরিষ্কার করি দিবস। শনিবার বেলা ১১টায় বরগুনা জেরা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কর্মসূচির পালন করেন তারা ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বরগুনার জেলা প্রশাসক জনাব, মোখলেসুর রহমান,বিশেষ অতিথি হিসেবে ছিলেন বরগুনা প্রেসক্লাবের সভাপতি ও বিটিভি’র বরগুনা প্রতিনিধি আনোয়ার হোসেন মনোয়ার, বরগুনা জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক এ্যাডঃ শাহ্ মোহম্মদ ওয়ালিউল্লাহ অলি,বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল আই’র বরগুনা প্রতিনিধি হাসানুর রহমান ঝন্টু । এ সময় তারা বলেন, দেশটাকে পরিস্কার করি দিবসের মতো প্রতীকী অভিযানের মাধ্যমে দেশের মানুষের মধ্যে সচেতনা বাড়ানো খুবই জরুরী ।

এরপরে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু করে শিমুলতলা মেলা মঞ্চ পর্যন্ত পরিস্কার করেন বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা । ব্যতিক্রমী এ পরিছন্নতা অভিযানে বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনও অংশ গ্রহন করেন।আয়োজকদের প্রত্যাশা তাদের এই উদ্যেগে সাধারন মানুষের সম্পৃক্ততা বাড়ছে।

প্রিন্স, ঢাকা