আজ থেকে ‘নতুন মুখের সন্ধানে’র নিবন্ধণ শুরু

নিউজ ডেস্ক: চতুর্থবারের মতো শুরু হচ্ছে চলচ্চিত্রের নতুন তারকা খোঁজার প্লাটফর্ম ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতা। এর আগে ১৯৮৪ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) তিনবার নতুন মুখের এ আয়োজন করেছিল। এই প্রতিযোগিতার মাধ্যমে নায়ক হয়েছিলেন প্রয়াত সুপারস্টার নায়ক মান্না।

এছাড়া বিভিন্ন বছরগুলোতে এসেছেন দিতি, সোহেল চৌধুরী, মিশা সওদাগর, অমিত হাসান, আমিন খানের মতো জনপ্রিয় তারকা।

এবার প্রথমবারের মতো এই আয়োজন করছে  বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সহযোগিতায় থাকবে এফডিসি। রোববার চলচ্চিত্রে নতুন নতুন শিল্পী খোঁজার আহ্বান জানিয়ে সন্ধ্যা ৬.৫৫ মিনিটে ‘নতুন মুখের সন্ধানে’র নিবন্ধণ কার্যক্রম শুরু হবে রাজধানীর একটি অভিজাত হোটেলে ।

এতে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাসান ইমামের হাত ধরে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।

সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্বে তানজিল আলমের কোরিওগ্রাফিতে পারফর্ম করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি, সায়মন, আচঁল,ও জায়েদ খান । অনুষ্ঠানটি এশিয়ান টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।