গফরগাঁওয়ে কেন্দ্রিয় কৃষকলীগ নেতার গণসংযোগ

গফরগাঁও, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে মত বিনিময় করে চলছেন আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কৃষক লীগ সদস্য, আ.লীগের উপ-কমিটির সদস্য ও জেলা আ.লীগ নেতা শিক্ষাবিদ ড: আবুল হোসাইন দীপু। ধারাবাহিকভাবে তিনি গণ সংযোগ,উঠান বৈঠক ও পরামর্শ সভা করছেন।

রবিবার সকাল থেকে রাত পর্যন্ত টাঙ্গাব ইউনিয়নে আঙ্গারী গ্রামে বেশ কয়েকটি উঠান বৈঠক করেন। এর আগে বিকেলে দত্তের বাজার ইউনিয়নে গণ সংযোগ করেছেন। এসময় তার সাথে ছিলেন স্থানীয় আ.লীগ নেতা-কর্মী ও ভক্ত অনুরাগীরা। ডক্টর আবুল হোসাইন দীপু প্রিয় গফরগাঁও বাসীর প্রতি আহবান জানান নৌকা প্রতীকের দলীয় প্রার্থীর পক্ষে এক ঝোট হয়ে কাজ করার।

আমাদের সরকারের অভুতপুর্ব অর্জন, উন্নযন, সমৃদ্ধির কথা তোলে ধরার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি সবিনয় অনুরোধ করেন। গণ মানুষের দল বাংলাদেশ আওয়ামী লীগ যেন আবারো দেশ সেবার সুযোগ পায় সেজন্য নিজ নিজ এলাকায় দলের প্রার্থীকে জয় যুক্ত করতে হবে। তিনি বলেন, শান্তি সমৃদ্ধির আর উন্নয়নের ধারাবাহিকতার জন্য আওয়ামী লীগের আবারো ক্ষমতায় আসা জরুরী।

অপশক্তি যেন সুযোগ গ্রহন না করতে পারে সেজন্য সতর্ক থাকতে হবে। দলীয় মনোনয়ন লাভে ব্যক্তিগত আশাবাদ ব্যক্ত করে বলেন, দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছি সুদীর্ঘ সময় ধরে। আশা করি দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা ইনশাল্লাহ আমাকে মুল্যায়ন করবেন।

প্রিন্স, ঢাকা