সকল বাধা অতিক্রম করে এগিয়ে যেতে হবে: রউফ

মৌলভীবাজার প্রতিনিধি: ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতির সভাপতি, জনপ্রশাসন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোঃ আব্দুর রউফ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন লক্ষ্য অর্জনে নিরন্তন চেষ্টা চালিয়ে ও সকল বাধা অতিক্রম করে এগিয়ে যেতে হবে। তাহলেই জীবনে সফলতা আসবে। তিনি শিক্ষার্থীদের নৈতিক অধিকার ধারণ করে সুনাগরিক হয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান।

ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি ও প্লাটুন টুয়েলভ কুলাউড়ার যৌথ আয়োজনে শনিবার(৮সেপ্টেম্বর) ‘তৃতীয় কুলাউড়া উপজেলা আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার’ পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন এর সভাপতিত্বে ও প্লাটুন টুয়েলভ এর সম্পাদক ছায়েম আহমদ ও মেহদী হাসান সাদির পরিচালনায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্টিত অনুষ্টানে প্রধান অতিথি মোঃ আব্দুর রউফ মেধাবীদের প্রতিভা বিকাশে সমিতির উদ্দোগে স্কুল পর্যায়ে বিতর্ক ও কলেজ পর্যায়ে কুইজ প্রতিযোগিতার ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম,কুলাউড়া ইউএনও (ভারঃ) উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদ,কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল,ক্রিকেট বোর্ড পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল,সমিতির সম্পাদক এডঃ জসিম উদ্দিন আহমেদ সুমন,সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার আবু সাদেক আব্দুল্লাহ,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।

অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সমিতির যুগ্ম-সম্পাদক কুতুব উদ্দিন সোহেল,ঢাকাস্থ মৌলভীবাজার যুব পরিষদের সভাপতি ব্যারিষ্টার ফয়েজ উদ্দিন আহমদ,কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজল,শিক্ষানুরাগী রেদওয়ান খান, প্লাটুন টুয়েলভ এর উপদেষ্টা ডাঃ হেমন্ত চন্দ্র পাল। স্বাগত বক্তব্য রাখেন প্লাটুন টুয়েলভ সভাপতি রুবেল আহমদ।

পরে অতিরিক্ত সচিব মোঃ আব্দুর রউফসহ অতিথিবৃন্দ ‘শুধুমাত্র আইন প্রয়োগ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও প্রতিরোধ করা সম্ভব’ বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ান দলনেতা ও সেরা বক্তা অগ্রণী উচ্চ বিদ্যালয়ের সাদিয়া তাবাসসুম এবং রানার্স দলনেতা জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের তোফায়েল হোসেন রিফাতসহ অংশগ্রহনকারী ২৪ টি মাধ্যমিক বিদ্যালয়ের দলনেতাদের মধ্যে পুরস্কার বিতরন করেন।