যৌথসভায় রণসঙ্গীত গাইলেন রওশন এরশাদ

নিউজ ডেস্ক: রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে যৌথসভা করেছে জাতীয় পার্টি। সভায় বিভাগীয় এবং জেলা পর্যায়ের তৃণমূল নেতারা বক্তব্য দেয়ার সুযোগ পান। কিন্তু, যৌথসভা শেষ হবার ১০ মিনিট আগে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ এক চমকপ্রদ ঘটনা ঘটিয়েছেন।

মঞ্চে বরিশাল মহানগর জাতীয় পার্টির সভাপতি গোলাম মুর্তুজা বক্তব্য দিচ্ছিলেন সে সময় চেয়ার থেকে এসে হঠাৎ তার পাশে দাঁড়ান রওশন এরশাদ।

মঞ্চের কোনায় মাইক্রোফোন ডায়াসের কাছে আসার আগেই পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বারবার চেয়ার থেকে উঠে তৃণমূল নেতাদের সরে যাওয়ার ইঙ্গিত দিতে থাকেন। এরই এক ফাঁকে পার্টির মহাসচির এবিএম রুহুল আমিন হাওলাদার বরিশালের নেতা গোলাম মুর্তুজার মাইক্রোফোন কেড়ে রওশন এরশাদকে বক্তব্য দিতে দেন।

কিন্তু, রওশন এরশাদ মাইক্রোফোন ধরেই গান শুরু করে দেন। জাতীয় কাজী নজরুল ইসলামের রণসঙ্গীত চল চল চল, ঊর্ধ্ব গগনে বাজে মাদল… গাওয়া শুরু করেন। পরে তিনি এই সঙ্গীতের মর্মার্থ ব্যাখ্যা করেন। এসময় নেতাকর্মীরা হাততালি দিতে থাকেন।

যৌথসভায় সভাপতিত্ব করেন এরশাদ। আরো বক্তব্য দেন, পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জিএম কাদের প্রমুখ।