ফুলবাড়ীতে জাতীয় বিদুৎ ও জ্বালানী সপ্তাহ পালিত

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: ‘‘শেখ হাসিনার উদ্যোগ ঘওে ঘরে বিদুৎ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ পলন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ফুলবাড়ী আবাসিক বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রে (ভারপ্রাপ্ত) উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভুমি) মোঃ এনামুল হক ফিতা কেটে জাতীয় বিদ্যুৎ সপ্তাহের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে ‘‘অবৈধ বিদ্যুৎ সংযোগ থেকে বিরত থাকুন, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করুন” এই শ্লোগান নিয়ে আবাসিক বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র চত্ত¡র থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আবাসিক বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র চত্ত¡রে এসে শেষ হয়।

র‌্যালী শেষে আবাসিক প্রকৌশলী মাহবুবুর রহমান এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, (ভারপ্রাপ্ত) উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভুমি) মোঃ এনামুল হক।

এ সময় উপ-সহকারী আবাসিক প্রকৌশলী আখতারুজ্জামান, বিদ্যুৎ শমিক নেতা জুলফিকার আলী, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সধারান সম্পাদক প্রভাষক আবু-শহীদ, সিনিয়র সাংবাদিক রজব, প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বলসহ আবাসিক প্রকৌশলী কার্য্যলয়ের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিন্স, ঢাকা