কেশবপুর ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের যাত্রা শুরু

কেশবপুর, যশোর প্রতিনিধি: যশোরের কেশবপুরে সাংবাদিকদের ব্যাতিক্রমধর্মী সংগঠন ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের যাত্রা শুরু হয়েছে । মঙ্গলবার হাসপাতাল মোড়ের রুমী ফার্মেসী প্রাঙ্গনে এক আলোচনাসভা কে এম কবীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠা ও কমিটি গঠন অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, সাংবাদিক আব্দুল্লাহ আল ফুয়াদ, এম আব্দুল করিম, সোহেল পারভেজ, শামিম রেজা ও আক্তার হোসেন।

সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে কে এম কবীর হোসেনকে ( দৈনিক জনকন্ঠ ) আহবায়ক ও আব্দুল্লাহ আল ফুয়াদকে (দৈনিক গ্রামের কাগজ) সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন মোতাহার হোসাইন (দৈনিক সমকাল) , আব্দুল করিম (দৈনিক নবচেতনা), সোহেল পারভেজ (দৈনিক সকালের সময়), শামীম রেজা ( বিজয় টিভি), আক্তার হোসেন (চ্যানেল এস)।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমানের সাথে মতবিনিময় করেন এবং কমিটির তালিকা তাঁর হাতে তুলে দেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান নবগঠিক কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। অপরদিকে কেশবপুরে সাংবাদিকদের নতুন সংগঠন ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের আত্ম-প্রকাশ করায় নব-গঠিত কমিটির নেতৃবৃন্দদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজনৈতিক, সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবন্দ।

বিবৃতিদাতারা হলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, শেখ এবাদত সিদ্দিক বিপুল, দফতর সম্পাদক মফিজুর রহমান মফিজ, উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বিশ্বাস শহীদুজ্জামান শহীদ, যুগ্ম আহবায়ক আবু সাঈদ লাভলু, ছাত্রলীগের নেতা খন্দকার আব্দুল আজিজ প্রমুখ।

প্রিন্স, ঢাকা