গফরগাঁওয়ে কেন্দ্রীয় কৃষক লীগ নেতা দিপুর ব্যতিক্রমী ঈদ পুর্নমিলনী

ঢাকা নিউজ ডেস্ক:  ময়মনসিংহের গফরগাঁওয়ে কেন্দ্রীয় কৃষক লীগ নেতা আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য ড: আবুল হোসাইন দিপু গ্রামের বাড়ি উপজেলার টাঙ্গাব গ্রামে ঈদ পুর্নমিলনীর আয়োজন করেন। এতে কয়েক হাজার আওয়ামী লীগ নেতা কর্মী অংশ নেয়।

বৃহষ্পতিবার বিকেলে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে এক মত বিনিময়কালে তিনি বলেন,আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গফরগাঁওয়ের সকল নেতা-কর্মীকে একযোগে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে জয় নিশ্চিত করতে হবে। উন্নয়নের প্রতীক আওয়ামী লীগ ও নৌকা। দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। আমরা এখন মধ্যম আয়ের দেশের নাগরিক। আগামী দিন শান্তি,সমৃদ্ধি ও উন্নয়নের মার্কা নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রতিক্রিয়াশীল বিএনপি-জামায়াত জোটকে দাঁত ভাঙ্গা জবাব দিয়ে বাংলার মাটি থেকে তাদের রাজনৈতিক কবর রচনা করতে হবে।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল বাংলাদেশ আওয়ামী লীগ দেশকে আজ বিশ্বের মানচিত্রে অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন। জননেত্রীর শেখ হাসিনার পুত্র প্রধান মন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশকে মৃত্তিকা থেকে আজ মহা বিশ্বে স্থাপন করেছেন। বঙ্গবন্ধু স্যাটালাইট প্রযুক্তির আরেক বিষ্ময়। গফরগাঁওয়ের মাটি নৌকার ঘাঁটি,আওয়ামী লীগের ঘাঁটি। এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করে আওযামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান।

যিনি দলীয় মনোনয়ন পাবেন আমরা সকলে ভেদভেদ ভুলে নৌকা প্রতীকের প্রার্থীর জন্য মরিয়া হয়ে জয় নিশ্চিত করব। প্রিয় জন্ম ভূমির মা-মাটি মানুষের নেতা হয়ে সকলের সেবা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। শিক্ষা ও শিল্প বিপ্লব ঘটিয়ে তিনি এলকার মানুষের প্রভুত উন্নয়নের ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

পরে তিনি নেতা-কর্মীদের মাদক বিরুধী শপথ পাঠ করান। মাদকের বিরুদ্ধে জেহাদী জোশ নিয়ে তার মোকাবেলার কথা বলেন। এসময় তিনি আরো বলেন, ইতিমধ্যে আমাদের সন্তান যদি কেউ মাদকাসক্ত হয়ে থাকেন তাহলে তাকে বিপদ গামীতার হাত থেকে বাঁচানোর জন্য তাদের সুচিকিৎসার দায়িত্বভার নেয়ার ঘোষনা দেন।