হানিমুন থেকে পালিয়েছিলেন অজয়!

নিউজ ডেস্কঃ  বলিউডের আলোচিত তারকা দম্পতি অজয়-কাজল ভালোবেসে ঘর বাঁধেন ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি। বিয়ের পর হানিমুনে গোটা পৃথিবী ঘোরার প্ল্যান করেছিলেন এই দম্পতি। কিন্তু হানিমুনের মাঝপথেই নাকি পালিয়ে এসেছিলেন অজয়! এতদিন পর সেই গোপন কথা প্রকাশ্যে আনলেন কাজল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল বলেন, বিয়ের আগেই নাকি তিনি অজয়কে বলেছিলেন, হানিমুনে গোটা পৃথিবী ঘুরতে চান তিনি। সেই প্ল্যান মতোই বিয়ের পর দু’মাসের জন্য বেরিয়ে পড়েন তারা। অস্ট্রেলিয়া থেকে লস অ্যাঞ্জেলস হয়ে লাস ভেগাসে ঘুরছিলেন তারা।

কিন্তু হঠাৎ ছন্দপতন। ঠিক কী হয়েছিল? কাজল জানান, ‘আমরা তখন গ্রিসে। মাত্র ৪০ দিন হয়েছে ঘুরছি। অজয় একটু ক্লান্ত ছিল। একদিন সকালে আমাকে বলেন, ওর জ্বর হয়েছে, মাথায় প্রবল ব্যথা, আমি বলেছিলাম ওষুধের ব্যবস্থা করছি। কিন্তু ও সমানে বলে যাচ্ছিল, ওর শরীর খুব খারাপ। তখন আমি জানতে চেয়েছিলাম, কী করলে ঠিক হবে? সঙ্গে সঙ্গে ও বলল বাড়ি চল।’

কাজল কাজল বলছিলেন, মাথাব্যথার জন্য গ্রিস থেকে হঠাৎ বাড়ি আসার কথা কেন বলেছিলেন অজয় তা তিনি বুঝতে পারেননি। খুবই অবাক হয়েছিলেন। কিন্তু অজয় এতটাই ক্লান্ত ছিলেন যে হানিমুনের মাঝপথে পালিয়ে বাড়ি চলে এসেছিলেন! এত দিন পর এ কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।