নাটোরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মেহের আলী (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার রাত আড়াইটার দিকে উপজেলার জয়ন্তিপুর চামটিয়া এলাকায় ‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনা ঘটে বলে জানিয়েছে র‌্যাব।

নিহত মেহের আলী উপজেলার পুরাতন ঈশ্বরদী বাগানপাড়া এলাকার প্রয়াত মোসলেম উদ্দিনের ছেলে।

র‌্যাব বলছে, মেহের আলী এলাকার একজন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, সোমবার রাতে র‌্যাবের একটি টহল দল লালপুর উপজেলার গোপালপুর বাজারে অবস্থান করছিল। ওই সময় খবর আসে জয়ন্তিপুর চামটিয়া এলাকার গোপালপুর-গৌরিপুর রাস্তার পাশে একটি আমবাগানে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অবস্থান করছে।

তিনি জানান, খবর পেয়ে রাত আড়াইটার দিকে র‌্যাবের টহল দলটি ওই এলাকায় যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩/৪ জন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবের দলটি নিজেদের পরিচয় দিয়ে তাদের আত্মসমর্পণের নির্দেশ দেয়। এ সময় তারা এলোপাতাড়ি গুলি ছুড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ একজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে অনুসন্ধান করে নিহত ব্যক্তি এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মেহের আলী বলে জানা যায়।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, একটি গুলির খোসা, একটি ম্যাগাজিন, ১৬০ পিস ইয়াবা, ৬২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে জানিয়ে মেজর শিবলী বলেন, মেহের আলীর বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে।