৫ দিনের সফরে রংপুর আসছেন হুসেইন মুহাম্মদ এরশাদ

নিউজ ডেস্কঃ পাঁচ দিনের সফরে রংপুর ও কুড়িগ্রাম আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। এ সময়ে তিনি রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

সাবেক এই রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবে সঙ্গে আসছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও মেজর (অব.) মো. খালেদ আখতার।

শনিবার সকাল ১০টায় এরশাদ হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে রংপুরের উদ্দেশে যাত্রা করবেন। বেলা সাড়ে ১১টা থেকে রংপুর-৩ আসনের বিভিন্ন ইউনিয়নে জাতীয় পার্টি নেতৃবৃন্দের প্রীতিভোজে অংশ নেবেন তিনি। ওইদিন তিনি রংপুর পল্লী নিবাসে অবস্থান করবেন। পরের দিন রবিবার সকালে রংপুর পল্লী নিবাস থেকে কুড়িগ্রাম সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন। কুড়িগ্রাম সার্কিট হাউসে চা-বিরতির পর চিলমারীর উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি। দুপুর ১টায় চীলমারীর রমনা বাজার এলাকায় মেজর (অব.) আশরাফ উদ দৌলার বাসভবনে যাবেন।

বুধবার সকাল ৮টায় রংপুর কালেক্টরেট ময়দানে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করবেন এরশাদ। এরপর পল্লী নিবাসে নেতাকর্মী সমর্থকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। বৃহস্পতিবার সকালে রংপুর পল্লী নিবাস থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে বলে রংপুর জেলা জাতীয় পার্টি সূত্রে জানা গেছে।