রাউজানে শোক দিবস উপলক্ষে মতবিনিময় সভা

রাউজান প্রতিনিধি: রাউজান উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ ১৫ আগস্ট বুধবার ১ লক্ষ মানুষের দুপুরের খাবারের আয়োজন করা হয়েছে। সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা গতকাল দুপুর ১ টায় দলীয় কার্যালয়ে অনুষ্টিত লিখিত বক্তব্য উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ এ কথা জানান।

এতে জানানো হয় ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সমগ্র রাউজানের সকল পেশার একলক্ষ মানুষের খাবার,১শ ক্যান্সার ও কিডনী রোগীকে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর ব্যাক্তিগত তহবিল থেকে জনপ্রতি দশ হাজার করে আর্থিক সহযোগিতা, চাউল বিতরণ, রক্তদান কর্মসূচী, খতমে কোরআন দোয়া মাহফিল সহ নানা কর্মসূচী পালিত হবে।

দেশের অন্যান্য উপজেলার চেয়ে রাউজান উপজেলায় ব্যাতিক্রমী আয়োজন করে থাকেন উপজেলা আওয়ামীলীগ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব বশির উদ্দিন খান,দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী,উপজেলা যুবলীগ সভাপতি ও পৌর প্যানেল মেয়র-২ জমির উদ্দিন পারভেজ,উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য পৌর কাউন্সিলর জানে আলম জনি,নির্বাহী সদস্য আলহাজ্ব সাইফুল ইসলাম চৌধুরী রানা প্রমুখ।

প্রিন্স, ঢাকা