সাবেক এমপি জালাল হত্যার সুষ্ট তদন্তের দাবীতে মানবন্ধন

দুর্গাপুর, নেত্রকোনা প্রতিনিধি: দুর্গাপুরে নেত্রকোনা-১ আসন থেকে তিনবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন তালুকদার সুষ্ট তদন্ত ও দোষী ব্যক্তিদর শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে।

জালাল উদ্দিন তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদ ও জালাল সেনা পরিষদ আয়োজিত রোববার দুপুরে বিক্ষোভ মিছিল ও ঘন্টাব্যাপি মানববন্ধন শেষে উপজেলা পরিষদ চত্তরে প্রতিবাদ সভায় জালাল উদ্দিন তালুকদারের হত্যার সুষ্ঠ তদন্ত দাবী করে বক্তব্য রাখেন, মরহুমের ছেলে শাহ্ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার, আওয়ামীলীগ নেতা অধ্যাপক লিয়াকত আলী, চাঁন
মিয়া মেম্বার, মোঃ আব্বাস উদ্দিন, রফিজ উদ্দিন বেগ, ডা. আমীর আলী, যুবলীগ  নেতা শফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা অবিলম্বে প্রানপ্রিয় নেতা, তিনবারের নির্বাচিত সংসদ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন তালুকদার হত্যার সঠিক রহস্য উদঘাটনসহ সুষ্ঠ বিচার দাবী করেন।

উল্লেখ্য: মরহুম জালাল উদ্দিন তালুকদারকে গত ২৫ সেপ্টেম্বর ২০১২ সালে নিজ শয়ন কক্ষে তারই লাইসেন্স করা পিস্তলের গুলিতে রহস্যজনক মৃত্যু হয়। এ ঘটনায় জালাল তালুকদারের একমাত্র পুত্র রুয়েল তালুকদার বাদী হয়ে একটি খুনের মামলা করেন। এই মৃত্যুর ঘটনা নিয়ে দীর্ঘদিনেও রহস্যের কোন কুল কিনারা হচ্ছে না।

প্রিন্স, ঢাকা