শিক্ষার্থী আন্দোলনে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা হয়েছেঃ আইজিপি

নিউজ ডেস্কঃ নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে ‘অনুপ্রবেশকারীদের’ চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

শুক্রবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনে পুলিশের নারী ব্যারাক, নতুন পুলিশ ফাঁড়ি ভবন ও পুলিশ লাইন জামে মসজিদ উদ্বোধনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা জানান।

আইজিপি বলেন, ‘সম্প্রতি নিরাপদ সড়কের দাবিতে দেশে ছাত্র আন্দোলনে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা হয়েছে। ইতিমধ্যে আমরা কয়েকজনকে আটক করেছি। বাকি যারা জড়িত আছে তাদেরও আটক করা হবে।’

চাঁদপুর পুলিশ লাইনে পুলিশের নারী ব্যারাক, নতুন পুলিশ ফাঁড়ি ভবন ও পুলিশ লাইন জামে মসজিদের উদ্বোধন করেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘আপনারা দেখছেন অনুপ্রবেশকারীদের নিশ্চিতভাবে চিহ্নিত করেছি। চিহ্নিত করার প্রক্রিয়া এখনও অব্যাহত রয়েছে। বেশ কয়েকজনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। মামলা করা হয়েছে। বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। একজনকে রিমান্ডে নেয়া হয়েছে এবং এ প্রক্রিয়া একদম শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।’

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি মো. নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।