বিএনপি শিশুদের আন্দোলনকে কেন্দ্র করে জল ঘোলা করেছেঃ তথ্যমন্ত্রী ইনু

নিউজ ডেস্কঃ জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘শিশুদের আন্দোলনকে কেন্দ্র করে বিএনপি জল ঘোলা করেছে। সেই ঘোলা জলে এখন আর মাছ শিকার হবে না, সেই জলে বিএনপি-জামায়াতই ডুবে মরবে।’

শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে জাসদ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সরকার কোনো রাজনৈতিক দলকে ফাঁসানোর চেষ্টা করে না। শিশুদের ৯ দফা আন্দোলনের দাবিগুলো অক্ষরে অক্ষরে শেখ হাসিনার সরকার বাস্তবায়ন শুরু করেছে।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, ‘ষড়যন্ত্র বা গণতান্ত্রিক সরকার উৎখাতের স্বপ্ন বাদ দিন, কীভাবে রাজনীতিতে টিকে থাকবেন সেই পরিকল্পনা করুন। আগামী তিন মাস পর জাতীয় নির্বাচন হবে। সেই নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিন।’

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি আতা-উর- রহমান আতা, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে দুপুর আড়াইটায় ভেড়ামারা অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন তথ্যমন্ত্রী।

এরপর বিকেল সাড়ে ৪টায় ধরমপুর মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে ধরমপুর ইউনিয়ন জাসদের বর্ধিত সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন তিনি। এছাড়া সন্ধ্যা সাড়ে ৬টায় ভেড়ামারা পৌর জাসদের উদ্যোগে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তার যোগদানের কথা রয়েছে।