প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে গৌরীপুরে শিক্ষার্থীদের আনন্দ মিছিল

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : নিরাপদ সড়কের জন্য শিক্ষার্থীদের ৯ দফা দাবি মেনে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে গৌরীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা বুধবার (৮ আগস্ট) গৌরীপুর শহরে পৃথক পুথক আনন্দ মিছিল করেছে।

গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের ছাত্রীরা বেলা ১১টায় ক্যাম্পাস থেকে একটি আনন্দ মিছিল বের করে। ছাত্রীদের সাথে এ মিছিলে অংশগ্রহন করেন কলেজের অধ্যক্ষ রহুল আমিনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। গৌরীপুর সরকারি ট্রেক্সটাইল ভোকেশনাল স্কুলের সাধারণ শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শহরে একটি আনন্দ মিছিল বের করে।

গৌরীপুর পৌর শহরের উল্লেখিত দুটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আনন্দ মিছিলের সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন গৌরীপুর পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি।

নিরাপদ সড়কের জন্য ছাত্রছাত্রীদের সকল দাবি মেনে নেয়া ও সড়ক পরিবহন আইন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে গৌরীপুর সরকারি কলেজের ছাত্রছাত্রীদের উদ্যোগে মঙ্গলবার আনন্দ শোভাযাত্রা কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন গৌরীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুক্তাদির খান পাঠান তুষার, সহসভাপতি ওয়াসিকুল ইসলাম রবিন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কলেজ শাখার সভাপতি শিপন চন্দ্র দাস, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।