প্রধানমন্ত্রীকে অভিনন্দন নাটোর শিক্ষার্থীদের

নাটোর প্রতিনিধি: নিরাপদ সড়ক নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষার্থীদের ৯ দফা দাবী মেনে নেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে শহর ও শহরতলীর ২২ টি স্কুল ও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা শোভাযাত্রা করেছে। মঙ্গলবার সকালে স্ব স্ব শিক্ষাপ্রতিষ্ঠান চত্বরে শোভাযাত্রা বের হয়ে নিকটবর্ত্তী সড়ক প্রদক্ষিন করে।

শোভাযাত্রায় অংশগ্রহন করে এম কে ডিগ্রি কলেজের একাদশ মানবিক শ্রেণীর ছাত্রী সাবিনা খাতুন বলেন, প্রধানমন্ত্রী আমাদের দাবী সারা দেশের মানুষের প্রত্যাশিত দাবী মেনে নেয়ায় আমরা আনন্দিত। আমাদের উদ্বেগ-উৎকন্ঠার অবসান হয়েছে। আমরা এখন নিশ্চিন্তে পড়াশুনায় মনোনিবেশ করতে পারছি।
এম কে ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক বলেন, দেশের সব আন্দোলনে শিক্ষার্থীরাই অগ্রণী ভ‚মিকা পালন করেছে। নিরাপদ সড়ক নিশ্চিত করণের লক্ষ্যে শিক্ষার্থীদের দাবী সরকার মেনে নেয়ায় সকলের মাঝে স্বস্তি ফিওে এসেছে।

নাটোর মহারাজা জগদিন্দ্রনাথ উচ্চ বিদ্যালয় ও কলেজের শোভাযাত্রায় নেতৃত্ব দানকারী ব্যবস্থাপনা কমিটির সভাপতি রত্না আহমেদ বলেন, শিক্ষার্থীদের দাবী পূরণ হওয়ায় শিক্ষক-শিক্ষার্থীর পাশাপাশি আমরা অভিভাবকরাও কৃতজ্ঞ। তাই এই শোভাযাত্রার মাধ্যমে আমাদের সকলের সশ্রদ্ধ অভিনন্দন জনকল্যাণমুখী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি।

নাটোর এম কে ডিগ্রি কলেজের শোভাযাত্রায় শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে অংশগ্রহন করেন কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুল এমপি। এ সময় শিক্ষার্থীদেও সব রকমের উশৃংখলতা পরিহার কওে পড়াশুনায় মনোনিবেশ করার উপদেশ দিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী সব সময় জনগনের কল্যাণেই নিজেকে নিয়োজিত রেখেছেন। নিরাপদ সড়ক নিশ্চিত করতে আগে থেকেই তাঁর আন্তরিকতা রয়েছে, রয়েছে নির্দেশনা। তাই শিক্ষার্থীদের এই দাবী বাস্তবায়ন সময়ের ব্যাপার মাত্র।

প্রিন্স, ঢাকা