দুর্গাপুরে গাঁজাসহ গ্রেফতার-৩

দুর্গাপুর, নেত্রকোনা প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর থানায় নবাগত অফিসার ইনচার্জ(ওসি)মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে এস আই মাহবুব,এস আই আতাউর,এএসআই তোফাজ্জল ও সঙ্গীয় ফোর্স উপজেলায় পৃথক অভিযান চালিয়ে দু-দিনে গাঁজা সহ ৩ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

৬ আগস্ট সোমবার কাঁকৈরগড়া ইউনিয়নের উত্তর কুলুঞ্জা গ্রামের মৃত-মোক্তার উদ্দিন এর ছেলে মোঃ বুলবুল(৫০)কে ঝানজাইল এলাকা থেকে এবং ৭ আগস্ট মঙ্গলবার পৌরসভার মোক্তারপাড়া এলাকার দীপু বাসপর এর স্ত্রী রানী বাসপর(২১), বুরুঙ্গা গ্রামের নুরুল কবীর এর স্ত্রী জাহানারা বেগম(৩১)’কে মধুয়াকোনা চৌরাস্থা থেকে মোট ৮০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

এদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে পৃথক মামলা রুজু পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে একাদিক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী উপজেলার আটলা গ্রামের মৃত-নুরুল ইসলাম এর পুত্র হযরত আলী(৪৫)ও জুবেদ আলী(৪৮)কে ৬আগস্ট সোমবার রাতে নিজবাড়ী থেকে গ্রেফতার করা হয়। এছাড়া ট্রাফিক সপ্তাহ অভিযানের আওতায় প্রথমদিন ৫আগস্ট রোববার মোটরসাইকেল আটক করা হয়েছে ১০টি এবং মামলা দেওয়া হয়েছে ১৭টির বিরুদ্ধে।

৬ আগস্ট সোমবার মোটরসাইকেল আটক করা হয়েছে ১২টি এবং মামলা দেওয়া হয়েছে ১২টির বিরুদ্ধে। অফিসার ইনচার্জ(ওসি)মোঃ মিজানুর রহমান প্রতিনিধিকে জানান ট্রাফিক সপ্তাহসহ অন্যান্য অভিযান অব্যাহত রয়েছে।

প্রিন্স, ঢাকা