আটোয়ারীতে মাহিন্দ্র-অটোর সংঘর্ষে নিহত ১

আটোয়ারী প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী – বোদা পাকা সড়কে মাহিন্দ্র-অটোর সংঘর্ষে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় আরো তিনজন গুরুতর আহত হয়।

উল্লেখ্য, গতকাল শনিবার দুপুরে ইট বোঝাই একটি মাহিন্দ্র ট্রাক্টর বোদা হতে আটোয়ারী আসছিল এসময় বিপরীত দিক হতে যাত্রী নিয়ে একটি অটো বাইক বোদা অভিমুখে যাওয়ার সময় এই দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বলরামপুর ইউনিয়নের দলুয়া পুকুর নামক স্থানে মাহিন্দ্র ট্রাক্টর ও যাত্রী সহ অটো বাইকটি মুখোমুখি সংঘর্ষ ঘটলে অটো বাইক দুমড়ে মুচড়ে রাস্তার নীচে খালে পড়ে যায়। এঅবস্থায় মাহিন্দ্র ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে যায়। এলাকার লোকজন ছুটে এসে অটো বাইক চালক সহ ৪ জনকে উদ্ধার করে বোদা হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক অটো চালককে মৃত ঘোষনা করেন।

থানা সুত্রে জানাগেছে, নিহত অটো বাইক চালক উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের দিনমুজুর সাদেকুল ইসলামের পুত্র মোঃ আব্দুল লতিফ (২৫)।

গুরুতর আহত বলরামপুরের আব্দুল খালেক (৮০)কে বোদা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপর আহত ২ জন দুর্ঘটনা কবলিত ট্রাক্টরের হেলপার বলরামপুরের শাহীন (২২) ও অটোর যাত্রী বীরগঞ্জের রংমিস্ত্রি উত্তম (৩৫) বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আটোয়ারী থানার পুলিশ আব্দুল লতিফের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে।

প্রিন্স, ঢাকা