ঢাকা থেকে ছাড়ছে না দূরপাল্লার বাস

নিউজ ডেস্ক: সকাল থেকে দূরপাল্লার অনেক পরিবহনই ঢাকা থেকে বিভিন্ন জেলা ও বিভাগীয় শহরের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে না । বিকেলে যাবে কি না সে ব্যাপারেও রয়েছে অনিশ্চয়তা। তবে সায়েদাবাদ থেকে খুলনা বাগেরহাট পিরোজপুর গোপালগঞ্জগামী পরিবহন চলাচল করছে।

সুরভী পরিবহনেরর গাবতলী কাউন্টার ম্যানেজার মাসুদ আহমেদ জানান, সকাল ৬টা থেকে কোনো জেলার উদ্দেশ্যে তাদের কোনো গাড়ি ছেড়ে যায়নি। বিকেলে যদি মালিক পক্ষ সিদ্ধান্ত নেয় গাড়ি ছাড়ার তাহলে ছাড়বেন।

কথা হয় এস আলম ও শ্যামলী পরিবহনের কাউন্টার ম্যানেজার এর সঙ্গে। তারাও জানান, সকাল থেকে তাদের কোনো গাড়ি ঢাকা থেকে ছেড়ে যায়নি। কখন ছাড়বে সে সম্পর্কেও তারা নির্দিষ্ট করে কিছু বলতে পারেননি। তারা বলেছেন মালিকপক্ষ যখন গাড়ি ছাড়তে বলবেন তখনই তারা গাড়ি ছাড়বেন।

অপরদিক ফাল্গুনী পরিবহনের সায়েদাবাদ কাউন্টার ম্যানেজার জানান, ভোর ৬টায় শরণখোলার উদ্দেশ্যে তাদের একটি গাড়ি ছেড়ে গেছে। আবার বিকেল ৪ টায় একটি গাড়ি শরণখোলার উদ্দেশ্যে ঢাকা থেকে ছেড়ে যাবে। দোলা পরিবহনের সায়েদাবাদ কাউন্টার ম্যানেজারের বলেন, তাদের দক্ষিণাঞ্চলগামী লঞ্চ পারাপার গাড়িগুলো নির্দিষ্ট সময়ে ছেড়ে যাচ্ছে।