কুষ্টিয়ার দৌলতপুরে অস্ত্র ও গুলিসহ আটক ১

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী বাহিনী প্রধান রুহুল সর্দার (৩৫) আটক হয়েছে। মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার হোসেনাবাদ বাজার থেকে একটি এলজি ও ২রাউন্ড বন্দুকের গুলিসহ তাকে আটক করে দৌলতপুর থানা পুলিশ। সে দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের চরসাদীপুর গ্রামের মুন্তাজ সর্দারের ছেলে এবং নিজ নামে গড়া সন্ত্রাসী রুহুল বাহিনী প্রধান।

দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর উদ্দেশ্যে সন্ত্রাসী বাহিনী প্রধান রুহুল তার সহযোগী সন্ত্রাসীদের নিয়ে হোসেনাবাদ বাজার মসজিদের সামনে অবস্থানের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানার এসআই সোহেল সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালানোর সময় বাহিনী প্রধান রুহুল অস্ত্র ও গুলিসহ আটক হয়। আটক সন্ত্রাসী বাহিনী প্রধান রুহুলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে।

উলে­খ্য চরাঞ্চলের ত্রাস লালচাঁদ বাহিনী প্রধান লালচাঁদ ক্রসফায়ারে নিহত হওয়ার পর বর্তমান সরকারের স্থানীয় এক নেতার ছত্রছায়ায় সন্ত্রাসী রুহুল নিজ নামে সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে আজ বুধবার দুপুরে আটক সন্ত্রাসী রুহুলকে আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রিন্স, ঢাকা