সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট ৮ জনের মৃত্যু

নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাইল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সদর থানার ওসি মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, রফিকুল ইসলাম (৩২) ,সানোয়ার হোসেন (৩৩), সজিব আহমেদ (১৫ , মমিন (৩৫) , আবদুল্লাহ (১৪) , রাজু আহমেদ (২৬) , সাত্তার হোসেন (২৫), হাবিবুর রহমান (২৫) তারা সবাই সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাইল গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, মুদি দোকানদার আবু তাহের একই গ্রামের সাত্তারের কাছে তার একটি টংদোকান বিক্রি করে। মঙ্গলবার সকাল সাড়ে ১২টার দিকে সাত্তার তার লোকজনের সাহায্যে নিয়ে যাওয়ার সময় অসাবধানতাবসত দোকানের টিনের চালটি কাদাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের উপর দিয়ে যাওয়া বিদ্যুৎয়ের তারের সঙ্গে লাগে। এতে সবই বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ফরিদুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। তাদের মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

সদর থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, ‘লাশগুলো উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

জেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে প্রত্যেক পরিবারকে ২৫,০০০ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা দিয়েছে।