আট বছর পর পর্দায় অভিষেক-ঐশ্বরিয়া

নিউজ ডেস্ক: বাস্তব জীবনে অভিষেক-ঐশ্বরিয়া সুখী দম্পতি হিসেবেই পরিচিত। এই জুটির রসায়ন পর্দায়ও বেশ সফল। ‘গুরু’, ‘ধুম টু’, ‘উমরাও জান’, ‘সরকার’, ‘কুচ না কহো’ সহ আরও অনেক ছবিতেই তারা একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। সর্বশেষ তাদের দেখা গিয়েছিল ২০১০ সালে মনিরত্নম পরিচালিত ‘রাবন’ ছবিতে। আট বছর পর তারা আবারও একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন। অনুরাগ কাশহপ প্রযোজিত এবং সারভেস মেওয়ারা পরিচালিত এই ছবিটির নাম ‘গোলাপজামুন’।

ঐশ্বরিয়া রাই বচ্চন তার নতুন ছবি ‘ফ্যানি খান’ এর প্রমোশনের সময় বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, ‘ ছবিটির স্ক্রিপ্টটা খুবই চমৎকার। আমি এবং অভিষেক একসঙ্গে ছবিটা করতে রাজি হয়েছি।‘ তিনি জানান,অভিষেক কাশহপ পরিচালিত ‘মনমর্জিয়া’ ছবির কাজ শেষ করে বিরতির চিন্তা করছিলেন অভিষেক।ঠিক ওই সময় অনুরাগ ‘গোলাপজামুন’ ছবিটি করার প্রস্তাব দেন অভিষেক ও ঐশ্বরিয়াকে।ছবিটির স্ক্রিপ্ট পছন্দ হওয়ায় তারা একসঙ্গে ছবিটি করতে রাজী হন।

ঐশ্বরিয়া রায় বচ্চন আরও বলেন, ‘স্বামী-স্ত্রী হলেও ছবির চরিত্র নির্বাচনে আমাদের নিজস্ব বিবেচনা আছে। একসঙ্গে কাজ করার অনেক প্রস্তাব আমাদের কাছে আসে।কিন্তু স্ক্রিপ্ট মনের মতো না হওয়ায় একসঙ্গে কাজ করা হয়ে ওঠে না। বিবাহিত বলেই আমাদের পছন্দ একই হতে হবে এমন কোনো কথা নেই।গল্পে নিজেদের চরিত্রের গুরুত্ব বুঝেই আমরা যে যার মতো ছবিটা হাতে নিই।’

অভিষেক-ঐশ্বরিয়া বিয়ে করেন ২০০৭ সালে। তাদের আরাধ্য বচ্চন নামে ছয় বছরের একটি মেয়েও রয়েছে।

সূত্র : এনডিটিভি