রাজশাহীর পাঁচ মেয়রপ্রার্থী কে কোথায় ভোট দেবেন

নিউজ ডেস্কঃ রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনের ভোটগ্রহণ সোমবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১৩৮টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোট ৩ লাখ ১৮ হাজার ১৩৮ জন ভোটার। মেয়র পদপ্রার্থী পাঁচজন।

প্রার্থীদের মধ্যে মূল প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত এএইচএম খায়রুজ্জামান লিটন ও বিএনপি মনোনীত মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের উপশহর স্যাটেলাইট হাই স্কুল কেন্দ্রে ভোট প্রদান করবেন। মোসাদ্দেক হোসেন বুলবুল নগরীর উপশহরের বাড়ি থেকে বের হয়ে সোমবার সকাল ৮টায় ভোটকেন্দ্রে যাবেন। তবে এএইচএম খায়রুজ্জামান লিটন সকাল ৮ টায় পরিবারের সদস্যদের নিয়ে ভোট প্রদান করবেন।

অন্যদিকে একমাত্র স্বতন্ত্র মেয়র প্রার্থী মুরাদ মোর্শেদ ১৪ নম্বর ওয়ার্ডের তেরখাদিয়ায় শহীদ কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামের ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন সকাল ৮ টায়। এ সময় তার সঙ্গে প্রধান নির্বাচনি এজেন্ট ও পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম সকাল ৮টায় নগরীর ছোটবনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন। আর বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থী হাবিবুর রহমান নগরীর দড়িখরবোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে ভোট প্রদান করবেন।