নির্বাচনে ভুল করলে দেশ পিছিয়ে যাবেঃ মোহাম্মদ নাসিম

নিউজ ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী সংসদ নির্বাচন ১৯৭০ সালের মতোই গুরুত্বপূর্ণ। এ নির্বাচনে ভুল করা যাবে না। ভুল করলে বাঙালি জতীয়তাবাদ ধ্বংস হবে, দেশ আবার পিছিয়ে যাবে, জঙ্গিবাদের উত্থান হবে।

শুক্রবার সকালে সিরাজগঞ্জের কাজিপুরে স্বেচ্ছাসেবকলীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হসিনা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন বলে একাত্তরের ঘাতকদের বিচার হয়েছে। জাতির জনকসহ জাতীয় চার নেতার হত্যার বিচার হয়েছে। দেশ থেকে জঙ্গি দমন হয়েছে।

তিনি বলেন, ২০১৩-১৪ সালে বিএনপি-জামায়াত মানুষ পুড়িয়ে মেরেছে। তাদের আমলেই জঙ্গিবাদের সৃষ্টি হয়েছে। হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। ওরা আবার ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন স্থবির হয়ে যাবে। দেশের স্বার্থে, জনগণের স্বার্থে উন্নয়ন ও জঙ্গি দমনের সফল নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণের ওপর আস্থাহীন বিএনপি এখন নির্বাচন বন্ধের চক্রান্ত করছে। কোনো চক্রান্ত বা ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন কমিশন ঘোষিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধিনেই। এর কোনো বিকল্প নেই।

কাজিপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগর সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জেহাদ-আল-ইসলাম প্রমুখ বক্তব্য দেন। এর আগে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন মোহাম্মদ নাসিম।

এ সময় তিনি কাজীপুর ও সিরাজগঞ্জবাসীর পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজিব ওয়াজেদ জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানান। শুক্রবার ছিল সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন।