হামলাকারীদের বিচার চাই: খন্দকার মোশাররফ

নিউজ ডেস্ক: কুষ্টিয়ায় আদালত চত্বরে মাহমুদুর রহমানের ওপর ‘হামলাকারীই’ সংবাদ সম্মেলন করে হামলার ঘটনার বিচার চাইছেন দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশের বিচার ব্যবস্থা স্বাধীন থাকলে এই মামলাটি গ্রহণযোগ্যই হতো না। অথচ সেই মিথ্যা মামলার বাদী আদালতে উপস্থিত থেকে দলবলসহ লাঠিসোটা নিয়ে মাহমুদুর রহমানের ওপর ঘৃণ্য ও নিন্দনীয় হামলা চালিয়েছে। যারা হামলা চালাচ্ছে তারাই বিচার দাবি করছে। হামলাকারীরাই বিচারপ্রার্থী হয়ে উঠেছে।

বুধবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (একাংশ) আয়োজিত অবস্থান কর্মসূচিতে তিনি এ সব কথা বলেন।

অবস্থান কর্মসূচিতে সভাপতিত্ব করেন বিএফইউজের (একাংশের) সভাপতি রুহুল আমীন গাজী। বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান সম্মিলিত পেশাজীবী পরিষদের মহাসচিব ডা. এজেড এম জাহিদ হোসেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, জামায়াতের নায়েবে আমির মিয়া গোলাম পরওয়ার, সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতা প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, দিগন্ত টিভির ডেপুটি নির্বাহী পরিচালক মজিবুর রহমান মঞ্জু, সাংবাদিক নেতা এম আবদুল্লাহ, কাদের গনি চৌধুরী, শহিদুল ইসলাম, সৈয়দ আবদাল আহমদ, শাহিন হাসনাত প্রমুখ।