আওয়ামীলীগের মেয়র প্রার্থী লিটনকে, বিএনপির কাউন্সিলর প্রার্থীর সমর্থন

নিউজ ডেস্কঃ রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে সমর্থন দিয়েছেন বিএনপির কাউন্সিলর প্রার্থী মনির হোসেন। শুক্রবার সন্ধ্যায় নগরের ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি লিটনকে সমর্থন দেন। একই সঙ্গে নৌকার পক্ষে প্রচার চালানোর জন্য লিটনের কাছ থেকে প্রচারপত্রও গ্রহণ করেন।

রাসিকের ১৮ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মনির হোসেন মহানগর বিএনপির সাংগঠনিক ১৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক। তিনি এবারও কাউন্সিলর প্রার্থী হয়েছেন।

মনির হোসেন বলেন, ‘আমি দল করি বিএনপি, কিন্তু রাজশাহীর উন্নয়নের স্বার্থে লিটন ভাইকে ভোট দেবো, আমার পরিবারের সবাইও লিটন ভাইকে ভোট দেবে।’ তিনি বলেন, ‘১৮ নম্বর ওয়ার্ডের উন্নয়নের জন্যে দলমত নির্বিশেষে সবাই আমাকে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করেছেন। তাই জনগণের উন্নয়নের কথা ভাবছি, সেজন্য লিটন ভাইকে ভোট দেওয়া প্রয়োজন বলে আমি মনে করি।’

মনির আরও বলেন, ‘ক্ষমতায় আছে আওয়ামী লীগ। রাজশাহীর উন্নয়নের জন্যে এখানে আওয়ামী লীগের মেয়র প্রার্থীকে বিজয়ী করতে হবে। এছাড়া যোগ্যতার একটি বিষয় আছে। লিটন ভাই যোগ্য মানুষ, তিনি রাজশাহীর উন্নয়ন করতে পারবেন।’

মনির হোসেন ১৯৯২ সাল থেকে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। বিএনপির প্রার্থী হয়ে গত সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন। এবার আবারও তিনি কাউন্সিলর প্রার্থী হয়েছেন।

নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে শুক্রবার বিকালে ১৮ নম্বর ওয়ার্ডে গণসংযোগে যান আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। সন্ধ্যায় তিনি ১৮ নম্বর ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় সেখানে উপস্থিত হন কাউন্সিলর প্রার্থী মনির হোসেন। সেখানে তিনি লিটনকে সমর্থন দিয়ে নৌকার পক্ষে প্রচার চালানোর জন্য প্রচারপত্র গ্রহণ করেন।