জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে নাটোরে সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি: নাটোরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা মৎস্য অধিদপ্তর আয়োজিত এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক গোলাম রাব্বি। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা অলক কুমার সাহা, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার সুজিত কুমার সাহা, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন সহ বিভিন্ন গনমাধ্যম কর্মীরা।

বক্তারা বলেন, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়েছে। জেলার প্রতিটি উপজেলায় ব্যানার-ফেস্টুন সহ মাইকিং করে মৎস্য সপ্তাহের জানান দেয়া হবে এবং বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা হবে।

তাছাড়া নাটোরের বড়াইগ্রামেও জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে বুধবার সকালে দপ্তর কর্মকর্তার কক্ষে এই সভায় স্থানীয় বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, ‘স্বয়ংসম্পূর্ণ মাছের দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে ১৮ থেকে ২৪ জুলাই সারাদেশের ন্যায় বড়াইগ্রাম উপজেলাতেও বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হবে।

প্রিন্স, ঢাকা