নেদারল্যান্ডসে বাংলাদেশ নারী ক্রিকেট দলকে উষ্ণ সংবর্ধনা

নিউজ ডেস্ক : নেদারল্যান্ডসে বাংলাদেশের নারী ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ দূতাবাস। দেশটিতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের খেলায় বাংলাদেশের নারী ক্রিকেট দলের অসামান্য কৃতিত্বের জন্য এ সংবর্ধনা দেওয়া হয়।

গত শুক্রবার (১৩ জুলাই) দ্য হেগের বাংলাদেশ হাউসে (রাষ্ট্রদূতের বাসস্থান) এ সংবর্ধনার আয়োজন করা হয়।

দেশটিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত শেখ মুহম্মদ বেলাল ও তাঁর সহধর্মিণী ড. দিলরুবা নাসরিন নারী ক্রিকেট দলকে বাংলাদেশ হাউসে স্বাগত জানান। সংবর্ধনা অনুষ্ঠানে নারী ক্রিকেট দলের সকল সদস্যরা ছাড়াও দূতাবাসের কর্মকর্তা, দূতাবাস পরিবারের সদস্য, নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ডের চেয়ার ও সংশ্লিষ্ট কর্মকর্তা, আওয়ামী-লীগের নেদারল্যান্ডস শাখার সভাপতি মুক্তিযোদ্ধা মাঈদ ফারুক ও বাংলাদেশ কমিউনিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

উষ্ণ অভ্যর্থনা ও আন্তরিকতায় সিক্ত হয়ে এবং অনেক দিন পর দেশি খাবারের স্বাদ পেয়ে নারী ক্রিকেটাররা যেমন একদিকে তাদের সন্তুষ্টি প্রকাশ করছিলেন অন্যদিকে, বাংলার দামাল মেয়েদের কাছাকাছি পেয়ে উপস্থিত অতিথিদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সঞ্চার হয়।

রাষ্ট্রদূত বেলাল নারী ক্রিকেট দলের এই অভাবনীয় সাফল্যের জন্য সকলকে অভিবাদন জানান। তিনি উল্লেখ করেন, সবাই যখন ফুটবল বিশ্বকাপের ফাইনাল নিয়ে ব্যস্ত, নেদারল্যান্ডসে আমরা সব বাঙালিরা তখন এক অন্যরকম ক্রিকেট উত্তেজনায় আক্রান্ত।