শরীয়তপুরে সরকারের উন্নয়ন প্রচারণায় ইঞ্জিনিয়ার আলাউদ্দিন

শরীয়তপুর প্রতিনিধি: আগামী একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে বর্তমান সরকারের উন্নয়ন বার্তা জনগনের কাছে প্রচার এবং শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এর পক্ষে জনমত বৃদ্ধির জন্য কাজ করে চলছেন শরীয়তপুর জেলা যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আলাউদ্দিন আহমেদ।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকালে ইঞ্জিনিয়ার আলাউদ্দিন আহমেদের উদ্যোগে শরীয়তপুরের সখিপুর থানার উওর তারাবুনিয়ায় হাজী মো.জামালউদ্দিন হাফেজিয়া মাদ্রাসা মাঠে উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ১নং ও ২ নং ওয়ার্ডের জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আবুল খায়ের বেপারী।

এসময় ইঞ্জিনিয়ার আলাউদ্দিন আহমেদ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, পদ্মার নদী ভাঙন রক্ষা করার জন্য জননেতা এনামুল হক শামীমের ঐকান্তিক প্রচেষ্টায় কয়েক মাস আগে সুরেশ্বর বাঁধ প্রকল্প বাস্তবায়নের জন্য ১২০০ কোটি টাকা প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুমোদন করে নেন। গত সপ্তাহে জাজিরা ও নড়িয়াকে নদী ভাঙন থেকে রক্ষা করার জন্য পানি ও ভূমি মন্ত্রনালয়ের মন্ত্রী, সচিবদের সাথে দেখা করে জরুরী ভিত্তিতে পদক্ষেপ নেয়ার ব্যবস্থা নেন।

ইঞ্জিনিয়ার আলাউদ্দিন আহমেদ আরও বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির যাত্রা অব্যাহত রাখতে আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এসময় বিভিন্ন বক্তার দাবির পরিপ্রেক্ষিতে তারাবুনিয়া স্টেশন বাজার হতে হাজী মো. জামালউদ্দিন হাফেজিয়া মাদ্রাসা এলাকায় একটি ব্রিজসহ রাস্তা পাকাকরণ ও বিদ্যুতের জন্য জননেতা এনামুল হক শামীমের সাথে কথা বলবেন বলেও সভায় জানান তিনি।

সভায় বক্তব্য রাখেন, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামীগের যুগ্ম সম্পাদক ও ২ নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. বাচ্চু প্রধানিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১ নং ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার মো. হোসেন হাওলাদার, ১ নং ওয়ার্ড ইউপি মেম্বার মো. মজিবুল হক বেপারী, শরীয়তপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক শামীম মালত, এ্যাড. দেলোয়ার, রাসেল খান সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রিন্স, ঢাকা