বিএনপির ভিতরে-বাইরে চক্রান্ত হচ্ছে: মির্জা আব্বাস

নিউজ ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশের ভিতরে, ও বাইরে এমনকি বিএনপির ভিতরে ও বাইরে চক্রান্ত হচ্ছে। খালেদা জিয়া যাতে জেল থেকে বের হতে না পারেন সেজন্য চক্রান্ত চলছে।

জাতীয় প্রেস ক্লাবে শুক্রবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, যারা বিএনপিকে নিয়ে ষড়যন্ত্র করছে তারা এক সময় ভেবেছিল জিয়াউর রহমানকে হত্যার পর বিএনপি ধ্বংস হয়ে যাবে। আজকেও যারা বিএনপির মাঝে ফাটল ধরানোর চেষ্টা করছে, তাদের বলব সেই সময় চলে গেছে। বিএনপির নেতাকর্মীরা কখনো বেইমানি করবে না।

যুবদলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলকে দূর্বল করার জন্য বেশ কিছু প্রক্রিয়া কাজ করছে। তবে সেই ষড়যন্ত্র যেন কাজ না করতে পারে সেদিকে যুবদলকে খেয়াল রাখতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন রেজাউল কবীর পল। সঞ্চালনা করেন ইয়াছিন ফেরদৌস মুরাদ। এছাড়া বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধূরী এ্যানি, প্রমুখ।