কেরানীগঞ্জে প্রাচীনতম বাজার উন্নয়ন কাজের শুভ উদ্ধোধন

এইচ এম এরশাদ কেরানীগঞ্জ: কেরাণীগঞ্জের উপজেলার প্রাচীনতম বাজার। কোন্ডা ইউনিয়নের জাজিরা বিবির বাজারের আবস্থা ছিল বেহাল দশা । টিনের ছাউনি নষ্ট হয়ে যাওয়াতে সামান্য বৃষ্টিতেই ক্রেতা-দোকানদার ভিজে যেত। বিষয়টি এলাকার জনগন ও বাজার কমিটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এম.পি. (ঢাকা-৩) সাহেবের দৃষ্টি আকর্ষন করেন।

মাননীয় মন্ত্রী বাজারের ক্রেতা ও দোকানদারদের অসুবিধার কথা বিবেচনা করে অতি দ্রুত ছাউনিগুলি মেরামত করার জন্য নির্দেশ প্রদান করেন। গতকাল ১৩জুলাই ছাউনিগুলি দ্রুত মেরামত করার জন্য আনুষ্ঠানিক শুভ উদ্ধোধন করেন কোন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী ফারুক

উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবুবকর, কোন্ডা ইউনিয়ন ইট ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন, স্থানীয় মেম্বার মোঃ রফিকুল ইসলাম, কোন্ডা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ নিজাম উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান, কোন্ডা ইউনিয়ন যুবলীগ নেতা মাসুদ রানা মাসুম, কোন্ডা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, কোন্ডা ইউনিয়ন সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম। সাধারন জনগনের কষ্ট লাগবের কথা চিন্তা করায় মাননীয় বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এম.পি. প্রতি এলাকার ক্রেতা ও বিক্রেতা সাধারন জনগন, বাজার কমিটি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পরে মাননীয় প্রতিমন্ত্রী পরিবারের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।