ডোমারে ভুয়া পুলিশ পরিচয়ে বাবা ও ছেলে আটক 

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে প্রতারনা কালে ভুয়া পুলিশ পরিচয়ে বাপ ও ছেলে কে আটক করেছে এলাকাবাসী। যানাযায় রবিবার দুপুরে ডোমার বাজার মসজিদ মার্কেটে কাউন্সিলর আহসান হাবিব এর হিমি বস্ত্রালয়ে ও যুবরাজের লিপন গার্মেন্টসে গিয়ে ডোমার থানার নতুন এসআই রাশেদ নাম পরিচয় দিয়ে বাপ ছেলে মিলে প্রায় ২৫ হাজার টাকার শাড়ী, লুঙ্গী ও থ্রি পিছ নিয়ে থানায় গিয়ে স্ত্রী সন্তানদের দেখীয়ে পছন্দ করে ফেরত নিয়ে আসবে বলে জানায়।

তাদের কথায় সন্দেহ হলে থানায় ফোন করে জানতে পারে ওই নামে কোন নতুন অফিসার নাই। অনেক খোজাখুজির পর বাপ ও ছেলে কে পৌর এলাকার ছোট রাউতা আন্ধারুর মোড় থেকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। তারা হলেন, রংপুর আলম নগর সেনপাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে আবুল কালাম আজাদ (৫০) ও তার ছেলে মাইদুল ইসলাম রাহি (১৬)। বর্তমানে তারা জলঢাকা উপজেলার আলা এন্ড ব্রাদার্স পেট্রোল পাম্প এলাকায় গত ৮ মাস ধরে অবস্থান করছে। তারা বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে এধরনের প্রতারনা করে আসছে বলে জানান যায়।

তাদের কাছ থেকে দোকানের মালামাল ও ডিসকাভার ১৩৫ সিসি একটি মোটর সাইকেল যার নম্বর রাজশাহী ল- ১১-২৫১০ জব্দ করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ডোমার থানার ওসি মোকছেদ আলী বলেন,আটককৃত প্রতারকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে ।

প্রিন্স, ঢাকা