গৌরীপুরে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে সিলিংফ্যান বিতরণ

গৌরীপুর সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি’র উদ্যোগে উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচী(এডিপি)’র অধিনে রোববার (৮ জুলাই) বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে সিলিংফ্যান বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও এমপি মনোনয়ন প্রত্যাশী রাবেয়া ইসলাম ডলি। তিনি বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়েছি, সেবা করতে চাই। আপনারাই পারেন বৃহৎসেবার সেই পথ রচনা করে দিতে।

বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আবু সালেহ মোঃ ওয়াহেদুল হক, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ মো. এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা শাখার সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা, গৌরীপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন ও মশিউর রহমান কাউসার, পালান্দর জামে মসজিদের মো. উজ্জল মিয়া, গজন্দর রেলওয়ে মসজিদের মো. রইছ উদ্দিন, শালীহর পশ্চিমপাড়া জামে মসিজদের আব্দুল হান্নান, কালিখলা পুজামন্দির কমিটির সাধারণ সম্পাদক শংকর ঘোষ পিলু প্রমুখ। অনুষ্ঠানে অর্ধশতাধিক প্রতিষ্ঠানে সিলিং ফ্যান বিতরণ করা হয়।

প্রিন্স, ঢাকা